চীনের সর্ববৃহৎ এবং সবচেয়ে জনপ্রিয় স্মার্টফোন কোম্পানি Oppo তাদের ফ্ল্যাগশিপ ফোন Oppo Find X3 Pro আরো একটি নতুন  কালার ভ্যারিয়েন্ট আজ লঞ্চ করলো। উল্লেখ্য  গত ১১ মার্চ এই ফোনটি তিনটি কালার ভ্যারিয়েন্টের সাথে লঞ্চ হয়েছিল -কনডেন্সড হোয়াইট,  মিরর ব্ল্যাক এবং মিস্ট ব্লু। তবে আজ থেকে ফোনটি  চতুর্থ একটি কালার – কসমিক মোচা (Cosmic Mocha) কালার ভ্যারিয়েন্টও পাওয়া যাবে। যদিও আপাতত  শুধু মাত্র চায়নাতেই এই কালার ভ্যারিয়েন্ট উপলব্ধ। তবে আশা করা যায়  খুব শ্রীঘ্রই গ্লোবাল মার্কেটেও এই কালার ভ্যারিয়েন্ট পাওয়া যাবে।

Oppo Find X3 Pro  Cosmic Mocha কালার ভ্যারিয়েন্টের পিছনে লেদার ফিনিশ দেখা যাবে। আবার ক্যামেরা সেটআপে  রয়েছে স্টাইলিশ লাইট গোল্ডের প্রলেপ। পিছনে ডান দিকে (তলায়) Oppo-র লোগো রয়েছে। সামনের ডিসপ্লে ডিজাইন  অন্যান্য ভ্যারিয়েন্টের মত কার্ভড এজ টু এজ পাঞ্চ হোল ডিসপ্লে বর্তমান।সব মিলিয়ে ভীষণ স্টাইলিশ এই Oppo Find X3 Pro.

Oppo Find X3 Pro এর দাম

চীনে Oppo Find X3 Pro তিনটি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ পাওয়া যাবে। যেগুলি হল ৮ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ, ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজ এবং ১৬ জিবি র‌্যাম ও ৫১২ জিবি স্টোরেজ। এদের দাম যথাক্রমে ৫,৪৯৯ ইউয়ান (প্রায় ৬১,৫০০ টাকা), ৫,৯৯৯ ইউয়ান (প্রায় ৬৭,০০০ টাকা) ও ৬,৯৯৯ ইউয়ান (প্রায় ৭৮,৩০০ টাকা)।

আবার গ্লোবাল মার্কেটে অপ্পো ফাইন্ড এক্স৩ প্রো ফোনের দাম রাখা হয়েছে ১,১৯৯ ইউরো, যা প্রায় ৯৯,৮০০ টাকা। এই মূল্য ফোনটির ১২ জিবি র‌্যাম ও ২৫৬ জিবি স্টোরেজের।

Oppo Find X3 Pro এর স্পেসিফিকেশন

Oppo Find X3 Pro হলো oppo র লেটেস্ট ফ্ল্যাগশিপ স্মার্টফোন। ফলতঃ  OPPO  এই ফোন প্রিমিয়াম ফীচার দিতে কার্পণ্য করেনি। এই  ফোনে আছে ১২০ হার্টজ রিফ্রেশ রেট সহ ৬.৬৭ ইঞ্চি QHD+ (৩২১৬ x ১৪৪০ পিক্সেল) E4 OLED কার্ভড এজ টু এজ ডিসপ্লে। HDR10+ সার্টিফায়েড এই ডিসপ্লের পিক ব্রাইটনেস ১৩০০ নিটস। এই ফোনে ব্যবহার করা হয়েছে প্রসেসিং বিস্ট স্ন্যাপড্রাগন ৮৮৮ প্রসেসর। পাওয়ার ব্যাকআপের জন্য এতে আছে ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। যার সাথে ৬৫ ওয়াট সুপারভুক চার্জ, ৩০ ওয়াট এয়ারভুক ফ্ল্যাশ চার্জ এবং ১০ ওয়াট রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে।

ছবি তোলার জন্য Oppo Find X3 Pro ফোনের সামনে আছে ৩২ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা। পিছনে আছে স্টাইলিশ লুকের কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ। শুধু লুক ই নয় ,একদম সব থেকে সেরা ক্যামেরা সেন্সর ব্যবহার করা হয়েছে এই ফোন।  এই ক্যামেরাগুলি হল ৫০ মেগাপিক্সেল Sony IMX766 ওয়াইড এঙ্গেল লেন্স, ১১০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৫০ মেগাপিক্সেল Sony IMX766 আলট্রা ওয়াইড লেন্স, ৬০এক্স ডিজিটাল ৩ মেগাপিক্সেল ম্যাক্রো লেন্স, ১৩ মেগাপিক্সেল টেলিফোটো ক্যামেরা, যার সাথে ৫এক্স হাইব্রিড এবং ২০এক্স ডিজিটাল জুম সাপোর্ট করে। সব মিলিয়ে  Oppo Find X3 Pro যে অনুরাগীদের নজর কাড়বে  তা বলাই বাহুল্য।

Tagged in:

,